বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা।
খুমেক হাসপাতালের আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

খুমেক হাসপাতালের আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

Sharing is caring!

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের (খুমেক) আইসোলেশনে থাকা যক্ষ্মা রোগী সুলতান শেখ (৭০) মারা গেছেন।

রোববার (২৯ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে তিনি মারা যান। মৃত সুলতান শেখ লড়াইলের কা‌লিয়া উপজেলার পুরু‌লিয়ার গফুর শেখের ছেলে।

খুমেক হাসপাতাল সূত্রে জানা যায়, সুলতানকে শনিবার (২৮ মার্চ) দুপুরে খুমেক হাসপাতালের ক‌রোনা আই‌সো‌লেশ‌নে ভ‌র্তি করা হ‌য়ে‌ছি‌লো।

খুমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পয়েন্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, সুলতান করোনা ইউনিটে ভর্তি ছিলেন। তবে তিনি যক্ষ্মা রোগী। জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানিয়েছে তার নমুনা পরীক্ষার প্রয়োজন নেই। সে কারণে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD